নিজে খেতে পারছেন কৌতুক অভিনেতা আবু হেনা রনি

গাজীপুরে পুলিশের অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনি ভালো আছেন। তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক সামন্ত লাল সেন এ তথ্য জানিয়েছেন। দগ্ধ জিল্লুর রহমানেরও শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। রনি নিজের খাবারও খেতে পারছেন।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সামন্ত লাল সেন বলেন, শনিবার তাদের ড্রেসিং করা হবে। তারপর কেবিনে স্থানান্তর করা হবে কি না, সিদ্ধান্ত নেওয়া হবে। আশা করা হচ্ছে, কেবিনে স্থানান্তর করা যাবে। তাঁরা এখন এইচডিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

সামন্ত লাল সেন আরও বলেন, বৃহস্পতিবার রনি ও জিল্লুরের সঙ্গে কথা হয়েছে। তারা আগের চেয়ে ভালো আছে। নিজে থেকেই খেতে পারছেন। অক্সিজেন দেওয়ার প্রয়োজন পড়ছে না। তাদের শারীরিক অবস্থা ভালো মনে হচ্ছে।

গত শুক্রবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গাজীপুর জেলা পুলিশ লাইনসে গ্যাস বেলুন বিস্ফোরণে কৌতুক অভিনেতা রনিসহ পাঁচজন দগ্ধ হন। তাদের প্রথমে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকায় পাঠানো হয়। রনির শরীরের ২৫ শতাংশ ও জিল্লুরের ১৯ শতাংশ দগ্ধ হয়েছে। শ্বাসনালিও ক্ষতিগ্রস্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *